ইন্টারনেট থেকে ফ্রি এসএমএস পাঠান যত খুশি

ইন্টারনেট থেকে ফ্রি এসএমএস পাঠানোর বিভিন্ন ওয়েবসাইট আছে। এগুলোতে বিভিন্ন রকমের সীমাবদ্ধতাও আছে। তবে সীমাবদ্ধতা কাটিয়ে যদি ইচ্ছামত ফ্রি এসএমএস করা যায় তাহলে কেমন হয়! এসএমএস ডট ভায়া নেট থেকে তেমনইভাবে একটু চালাকি করে ইচ্ছামত এসএমএস পাঠানো যায়।
প্রথমে http://sms.vianett.com সাইটে রেজিস্ট্রেশন করলে পরীক্ষামূলকভাবে ১০টি এসএমএস ফ্রি করা যায়। রেজিস্ট্রেশন করলে ইমেইলে পাসওয়ার্ড আসে, তা দিয়ে লগইন করে Send BulkSMS এ গিয়ে এসএমএস করা যাবে। প্রাপকের কাছে প্রেরক হিসাবে সরাসরি নিজের নাম পাঠানো যাবে Sender address এ নাম লিখে।
এভাবে একাধিক ইমেইল (এক মোবাইল নম্বর ব্যবহার করা যাবে) ঠিকানা দিয়ে রেজিস্ট্রেশন করে ইচ্ছামত এসএমএস পাঠানো যাবে। কিন্তু একাধিক ইমেইল ঠিকানা খোলাতো ঝামেলার। তবে একটি জিমেইলের মাধ্যমে লক্ষাধিকবার রেজিস্ট্রেশন করা যাবে একটু চালাকি করে। সেই চালাকির পদ্ধতি পাবেন www.shamokaldarpon.com/?p=240 এখানে।

৪ Comments on "ইন্টারনেট থেকে ফ্রি এসএমএস পাঠান যত খুশি"

  1. মেহেদী ভাই, সালাম নিবেন
    আপনি আমার অনুরোধে সাড়া দিয়ে নতুন একটি ফ্রি sms সাইট পাঠিয়েছেন ,এতে আমি ভীষন খুশি হয়েছি …………..!!!!!!! । আসা রাখছি আপনার কাছ থেকে অনেক কিছু জানতে ও শিখতে পারব। আপনাকে অনেক অনেক ধন্যবাদ
    প্রিন্স মাহমুদ

  2. মেহেদী ভাই … কেমন আছেন? আপনার কাছ থেকে একটা অনুমতি চাইছি। দেবেন তো!
    তথ্যসূত্র সহ আমি যদি আপনার কিছু লেখা কোনো ফোরাম কিংবা সাইটে প্রকাশ করি তবে কী আপনার আপত্তি আছে?
    কয়েকটি লেখা প্রকাশ করেছি। যদি আপনার আপত্তি থাকে তবে ওগুলো বাদ দিয়ে দেব।
    নিচের লিঙ্কে ভিসিট করে লেখা গুলো দেখতে পারেন…

    লিঙ্ক: http://forum.raselahmed.co.cc/viewforum.php?id=27

    ধন্যবাদ…

মন্তব্য করুন

×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস